May 21, 2024, 11:57 pm

সংবাদ শিরোনামঃঃ
জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আসাফো”র প্রস্তুতি সভা অনুষ্ঠিত  রাজধানীতে ফ্রেস পানি ও ওরস্যালাইন বিতরণ করেন বিএসআরএস কুষ্টিয়া দৌলতপুরে সাংবাদিকের উপর হামলার এজাহারভুক্ত দুই আসামী গ্রেফতার সবার জন্য ইফতার ব্যানার লাগিয়ে মাসজুড়ে ইফতার বিতরণ করে আসছে সংগঠন পাশে আছি রাজধানীতে ঈদ উপলক্ষে শাড়ি কাপড় বিতরণ করেন সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশন তিতাসে সিগারেট বাকি না দেওয়ায় দোকানদারকে হত্যা টেকনো ইণ্ডিয়া গ্রুপের আবাহন টু জিরো পয়েন্ট ক্রীড়ানুষ্ঠান ও গুনীজনদের সংবর্ধনা সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশন এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুলাদীতে তারিকুল হাসান মিঠু খানের কর্মীসভা অনুষ্ঠিত
“স্বাধীন রাস্ট্র প্রতিষ্ঠার দাবিকে স্তব্ধ করে দিতে ফিলিস্তিনে বর্বর হামলা”- সিভিল রাইটস্ সোসাইটি

“স্বাধীন রাস্ট্র প্রতিষ্ঠার দাবিকে স্তব্ধ করে দিতে ফিলিস্তিনে বর্বর হামলা”- সিভিল রাইটস্ সোসাইটি

“স্বাধীন রাস্ট্র প্রতিষ্ঠার দাবিকে স্তব্ধ করে দিতে ফিলিস্তিনে বর্বর হামলা”- সিভিল রাইটস্ সোসাইটি

১৬ অক্টোবর ২০২৩, সোমবার বেলা ১১ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে “বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি-বিসিআরএস এর আয়োজনে ফিলিস্তিনের গাজা উপত্যকাসহ বিভিন্ন এলাকায় ইসরায়েলের হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান জাকির হোসেন। সংগঠনের নির্বাহী পরিচালক শেখ মোহাম্মদ তাজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র মহাসচিব নুরুল আমিন রোকন। বক্তারা বলেন, জায়নবাদী ইসরাইল বাহিনী যেভাবে ফিলিস্তিনের বিভিন্ন এলাকায় বর্বরোচিত হামলা চালিয়েছে তা নজিরবিহীন। ফিলিস্তিনের নিরীহ জনগণের ওপর এভাবে অব্যাহত হামলা চালিয়ে বর্তমান ইসরায়েলি সরকার মধ্যপ্রাচ্যের নব্য সন্ত্রাসবাদী হিসেবে আবির্ভূত হয়েছে।

নেতারা আরো বলেন, ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন প্রশাসনের যুক্তিহীন পক্ষপাতিত্ব এই যুদ্ধ আরো দীর্ঘায়িত করছে। মূলত মার্কিন সাম্রাজ্যবাদের মদদেই বিশ্বের সংখ্যাগরিষ্ঠ দেশের মতামত উপেক্ষা করে ফিলিস্তিনের জনগণের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিকে স্তব্ধ করে দিতে চাইছে। অবিলম্বে ফিলিস্তিনে হামলা বন্ধ করে ক্ষতিগ্রস্তদের মানবিক সাহায্য দেওয়ার জন্য জাতিসংঘসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। বাংলাদেশের মুক্তিযুদ্ধে ফিলিস্তিনের জনগণ পূর্ণ সমর্থন দিয়েছিল। আজ বর্তমান সরকারের উচিত এই হামলার আনুষ্ঠানিকভাবে নিন্দা করা এবং ফিলিস্তিনের স্বাধীনতা সংগ্রামের প্রতি বাংলাদেশের সমর্থন পুনর্ব্যক্ত করা।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএফইউজে’র সাবেক কোষাধ্যক্ষ ও প্রচার সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার, ডিইউজে’র সাবেক দপ্তর সম্পাদক ডি এম ওমর, ডিইউজে’র সাবেক নির্বাহী সদস্য এইচ এম আলামিন, শাখাওয়াত ইবনে মঈন চৌধুরী, পীরজাদা ওমর ফারুক, এস এ আলমগীর, মোঃ মতিউর রহমান সরদার, রাসেল পাঠওয়ারী, শেখ আনোয়ার, এম এ হান্নান, জিয়াউর রহমান জিয়া, শারুখ হোসেন ফারুক প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 digitaljonobarta.com
Desing & Developed BY Gausul Azam IT