November 29, 2023, 3:16 am

সংবাদ শিরোনামঃঃ
এফবিজেও থেকে অবসর নিলেন লায়ন এইচ এম ইব্রাহিম ভূঁইয়া লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এ লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন এর শুভ জন্মদিন পালিত সাংবাদিকদের উপর হামলা ও রফিক ভূঁইয়াকে হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল “স্বাধীন রাস্ট্র প্রতিষ্ঠার দাবিকে স্তব্ধ করে দিতে ফিলিস্তিনে বর্বর হামলা”- সিভিল রাইটস্ সোসাইটি কর্ম দক্ষতায় সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন এ্যড.শাহিদা রহমান রিঙ্কু কর্ম দক্ষতায় সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন এ্যাড.শাহিদা রহমান রিংকু গাজীপুরে শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত আরজেএফ’র আহবায়ক কমিটিকে দায়িত্ব হস্তান্তর অধিকারের আদিল ও এলানের মুক্তি দাবি জানিয়েছে বাংলাদেশ সিভিল রাইটস্ কর্মদক্ষতায় সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন নারী নেত্রী নাহিন আক্তার

ঢাকা-০৫ আসনের সর্বস্তরের জনতার নিকট দোয়া চাইলেন।লায়ন এইচ.এম.ইব্রাহিম ভূঁইয়া

 

 

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-০৫ সংসদীয় আসন থেকে সংসদ সদস্য হিসেবে প্রার্থী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন দেশ বরন্য সাংবাদিক ও মানবাধিকার সংগঠক, আন্তর্জাতিক সেবা সংস্থা লায়ন ক্লাব ইন্টারন্যাশনাল এর ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন লায়ন এইচ, এম,ইব্রাহিম ভূঁইয়া।

 

 

 

ঢাকা থেকে প্রকাশিত  দৈনিক ডিজিটাল জন বার্তার বিশেষ প্রতিবেদক এর সাথে একান্তে আলাপচারিতায় লায়ন এইচ, এম,ইব্রাহিম ভূঁইয়া এ কথা ব্যক্ত করেন। লায়ন ইব্রাহিম ভূঁইয়া বলেন বাংলাদেশ সচিবালয় জনপ্রশাসন মন্ত্রণালয়ের মত জায়গায় রাষ্ট্রীয় সুযোগ সুবিধা সম্বোলিত সোনার হরিন নামক সরকারি চাকরি ছেড়ে দিয়ে ত্রিশবছর পূর্বে স্বাধীন পেশা সাংবাদিকতার মাধ্যমে মানব সেবার ব্রত নিয়ে পথ চলতে শুরু করে ২০০৩ সালে সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থাটি প্রতিষ্ঠা করে সেবামূলক কর্মকান্ডে লিপ্ত হন লায়ন ইব্রাহিম ভূঁইয়া। ২০০৫ সালে আন্তর্জাতিক সেবা সংস্থা লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর মাধ্যমে সেবার পরিধি বিস্তার করতে শুরু করে,আজ তার সেবার ক্ষেত্র প্রসারিত হয়ে দেশ এবং দেশের বাইরে আন্তর্জাতিক পর্যায় পৌঁছেছে।

 

সেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে মানব কল্যানে কাজ করার পর অভিজ্ঞতা লাভ করে এখন জনপ্রতিনিধি হয়ে মহান জাতীয় সংসদ এ দাঁড়িয়ে দেশের মানুষ বিশেষ করে সুবিধা বঞ্চিত মানব গোষ্ঠীর অধিকার আদায়ের লক্ষ্যে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, বাংলাদেশ জাতীয় সংসদ ১৭৮,ঢাকা-০৫ সংসদীয় আসন থেকে “নির্বাচনের গর্জন – দুর্নীতিবাজ বর্জন”শ্লোগানকে সামনে রেখে জনতার নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশা করে “গণফ্রন্ট” নামক রেজিস্ট্রার্ড রাজনৈতিক দল থেকে মনোনয়ন নিয়ে মাছ মার্কা প্রতিকে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন লায়ন ইব্রাহিম ভূঁইয়া।

 

 

 

তিনি বলেন পুঁজিবাদি ধনাঢ্য ব্যক্তিদের মাধ্যমে জনসেবা এবং সাধারণ ভাবে জীবন যাপনকারী জনপ্রতিনিধিদের জনসেবা কখন ও একমানের হয় না। একজন সাধারণ জনপ্রতিনিধি যতটা সাধারণ মানুষের দুংখ, কষ্ট অনুধাবন করতে পারবে, একজন ধনাঢ্য পুঁজিবাদি জনপ্রতিনিধি সাধারণ মানুষের দুংখ কষ্ট অনুধাবন করতে পারবেনা এটাই স্বাভাবিক। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা মহানগর যাত্রাবাড়ী ও ডেমরা থানা নিয়ে গঠিত ঢাকা-০৫ আসনে সংসদ সদস্য হিসেবে প্রার্থী হওয়ার বিষয়টি প্রায় নিশ্চিত করেছেন বলে একান্তে দৈনিক সকালের সময়কে লায়ন ইব্রাহিম ভূঁইয়া বলেন।

 

 

 

তিনি ঢাকা-০৫ আসনের সর্বস্তরের গণমানুষের নিকট দোয়া কামনা করেছেন।।

সংবাদটি শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 digitaljonobarta.com
Desing & Developed BY Gausul Azam IT